ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) তে মহান বিজয় দিবস উদযাপন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) তে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক,

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) তে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১.০০ টায় বিশ্ববিদ্যালয়ের ৬৯ মহাখালী ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) এর উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার (ভারপ্রাপ্ত), এইচ. টি. এম. কাদের নেওয়াজ। স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ISU), প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম এবং বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যবসায় প্রশাসন অনুষদ এর সহযোগী অধ্যাপক ও অতিরিক্ত পরিচালক IQAC মোঃ লুৎফর রহমান।

আলোচনায় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ, ভূখন্ড , সংবিধান ও মানচিত্র। সেই সাথে বর্তমান প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা সর্বত্র ছড়িয়ে দিতে শিক্ষা প্রতিষ্ঠানকে অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানানো হয়। যাঁদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজ পতাকা, সেই বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

অনুষ্ঠানের শেষভাগে ISU এর শিক্ষার্থীদের পরিবেশনায় ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT