রেশন কার্ড দেওয়ার নাম করে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

রেশন কার্ড দেওয়ার নাম করে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

মোঃ শফিকুল ইসলাম(এমএ)
স্টাফ রিপোর্টার

বরিশালের আগৈলঝাড়ায় রেশন কার্ড দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক মাসুদ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত.মোছলেম আলী মোল্লার ছেলে মো. মাসুদ মোল্লা একই গ্রামের (১৫) বছরের কিশোরীর দরিদ্র পরিবারকে রেশন কার্ড করিয়ে দেবার কথা বলে ২৬ নভেম্বর রাতে তার বাড়িতে ডেকে নেয়। ওই দিন রাতে তার মা ও কিশোরী মাসুদের বাড়িতে কাগজপত্র নিয়ে যায়।

কিশোরীর মার সাথে কথা বলা শেষে ওই কিশোরীকে আলাদা কথা আছে বলে তার ঘরের ভিতরে নিয়ে যায় মাসুদ মোল্লা। ঘরের ভিতরে নিয়ে মাসুদ মোল্লা তাকে জোর পূর্বক ধর্ষন করে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এঘটনা ওই কিশোরী বাড়িতে এসে তখন তার মাকে জানায়নি। পরেদিন ২৭ নভেম্বর রাতে জানান।

এঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সোমবার রাতে (১২.৩০)আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন, যার নং-১৯। মামলা দায়েরের পর ওই রাতেই এসআই মনিরুজ্জামান অভিযান চালিয়ে ধর্ষক মাসুদ মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করেন। সোমবার সকালে ধর্ষককে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এবং ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT