কুষ্টিয়ায় আন্তঃদেশীয় দুর্ধর্ষ ডাকাত দলের মূল হোতাসহ ৩ জন গ্রেপ্তার

কুষ্টিয়ায় আন্তঃদেশীয় দুর্ধর্ষ ডাকাত দলের মূল হোতাসহ ৩ জন গ্রেপ্তার

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিবেদক

কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক অভিযান চালিয়ে ডিবি পুলিশ, র‌্যাব ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার পরিচয় দিয়ে অভিনব কৌশলে ডাকাতি করা আন্তঃদেশীয় ডাকাত দলের মূল হোতা ৩ দূর্ধর্ষ ডাকাত সহ ডাকাতি কাজে ব্যবহৃত ১ টি প্রাইভেট কার, ০২টি বিদেশি পিস্তল ও গুলি বার্মিজ টিপ চাকু, ডেগার , মাদকদ্রব্য , বাংলাদেশ সেনাবাহিনীর লোগো যুক্ত টি-শার্ট, স্পেশাল সিকিউরিটি কমান্ডো লোগো যুক্ত টি-শার্ট, ওয়াকি টকি, হ্যান্ড কাপ, নিরাপত্তা বাহিনীর বুট, র‌্যাবের ব্যবহৃত ক্যাপ, নগদ টাকা ৯২১৩৩/- স্বর্ণালঙ্কার, একাধিক মোবাইল ফোনসহ রবিবার রাতে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের দেয়া তথ্যমতে তারা বাংলাদেশে ২২ টি জেলায় গত তিন মাসে ১০০ টির উপরে ডিবি পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার পরিচয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছে। ডাকাত দলের সদস্যরা প্রায় প্রতিদিনই এক বা একাধিক জেলায় ছিনতাই ও ডাকাতির কর্ম করে আসছে।

গত ১৫ দিনে ডাকাত দলের সদস্যরা কুষ্টিয়া, যশোর ,ঝিনাইদহ ,পাবনা, রাজশাহী , বগুড়া, মানিকগঞ্জ ,বরিশাল, ঢাকা জেলা সহ একাধিক জেলায় তাদের অপরাধ কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতের নির্দেশনায় ডিবি পুলিশ সদস্যরা অভিযানের মাধ্যমে ডাকাত দলের সদস্যদের আটক করতে সক্ষম হয় বলে আজ সকালে প্রেস ব্রিফিংয়ে জানান।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT