অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মারধরের অভিযোগে মামলা দায়ের

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মারধরের অভিযোগে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,

কুয়াকাটায় এক সন্তানের জননী জেলিনা (৩০) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহতাবস্থায় ওই গৃহবধুকে স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় গতকাল ২৬ নভেম্বর গৃহবধু নিজেই বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৪৩৯/২০ নম্বর একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত দু’মাস ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী আবু তাহের (৩২)। তিনি প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার স্বামীকে জানান। স্বামী মো. ছগির হোসেন এর প্রতিবাদ করলে আবু তাহের ক্ষিপ্ত হয়। ঘটনার দিন তার স্বামী বাসায় না থাকার সুযোগে আবু তাহের ঘরে প্রবেশ করে অন্তঃসত্ত্বা গৃহবধূকে শারীরীকভাবে লাঞ্চিত করার চেষ্টা করে।। এসময় ওই গৃহবধু চিৎকার দিলে ধর্ষণে ব্যর্থ হয়ে আবু তাহের তাকে মারধর করে সটকে পরেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতাল হয়ে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত আবু তাহের মামলার বিবরণ সম্পূর্ণ মিথ্যা দাবী করে বলেন, আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এমন অভিযোগ আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT