জবস টেলিভিশনের সংবাদ কর্মী পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জবস টেলিভিশনের সংবাদ কর্মী পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম(এমএ)
স্টাফ রিপোর্টার,

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জবস টেলিভিশনের সংবাদকর্মী পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (১৫ নভেম্বর) দিনব্যাপী রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স-বাংলাদেশ (আইডিইবি) এর হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। জবস টেলিভিশন এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মাসুম চৌধুরী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ সংসদ সদস্য ঢাকা-২০ ও সভাপতি ঢাকা জেলা আওয়ামীলীগ, প্রেসিডেন্ট,বায়রা।
বিশেষ অতিথি ছিলেন জনাব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট মোঃ আজমত উল্লা খাঁন সভাপতি গাজীপুর মহানগর আওয়ামীলীগ ও সাবেক মেয়র টঙ্গী পৌরসভা। জনাব মেজর জেনারেল আব্দুর রশীদ (অবঃ) চেয়ারম্যান কিংডম গ্রুপ। জনাব মোঃ হেলাল উদ্দিন সাবেক ভাইস প্রেসিডেন্ট এফ,বি,সি,সি,আই, ও সভাপতি বাংলাদেশ দোকান মালিক সমিতি। জনাব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার মিয়া প্রেসিডিয়াম সদস্য জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি। জনাব বীর মুক্তিযোদ্ধা মোঃ বাবুল সরদার উপদেষ্টা জবস টিভি।
অন্যান্যদের মধ্যে আরও বক্তব্যে রাখেন বি এম মনির হোসেন স্টাফ রিপোর্টার জবস টিভি,ঢাকা প্রতিনিধি,সিলেট জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রতিনিধি,নারায়নগঞ্জ প্রতিনিধি। অন্যান্যদের মধ্যে আরও উপস্হিত ছিলেন জবস টেলিভিশনের পাবলিক রিলেশন অফিসার (পিআরও) মীর মোহাম্মদ মাসুম, পাবলিক রিলেশন ডিপার্টমেন্ট (পিআরডি) উম্মে হাবীবা, বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, জবস টেলিভিশন পরিবারের সদস্যসহ বিভিন্ন জেলা থেকে আগত জবস টেলিভিশনের সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষী।অনুষ্ঠানে স্বাগতিক বক্তা, বিশেষ অতিথি এবং প্রধান অতিথির বক্তব্যে জবস টেলিভিশনের উত্তরোত্তর এবং এর সাথে জরিত সকল সংবাদকর্মীরদের সাফল্য কামনা করেন। আলোচনা সভা শেষে বিভিন্ন জেলা থেকে আগত জবস টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হিসেবে গানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT