মহিপুরে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মহিপুরে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মহিবুল্লাহ পাটোয়ারি,

”বিশ্বনবীর অপমান সইবে না আর মুসলমান” ফ্রান্সের পন্য বর্জন করো, করতে হবে। এই স্লোগান আজ সারাদেশে। মহান আল্লাহ তার সর্বশ্রেষ্ঠ “আশরাফুল মাখলুকাত” সৃষ্টির শেরা মর্যাদা দিয়েছেন মানুষকে।

আর মানুষের মধ্যে সর্বশ্রেষ্ঠ মানুষ হিসেবে সৃষ্টি করেছেন হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে। যার মর্যাদাকে আল্লাহ সব নবী-রাসুলের মর্যাদার ঊর্ধ্বে স্থান দিয়েছেন। সেই মহানবী(স.)কে কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহ মহিপুর থানা শাখার উদ্যোগে পটুয়াখালীর মহিপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে তাওহিদি জনতা।

আজ বুধবার (৪ নভেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর উদ্যোগে সর্বস্তরের তৌহিদী জনতার উপস্থিতি তে বিক্ষোভ মহিপুুর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিল টি মহিপুর বন্দরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে মহিপুর শেখ রাসেল সেতুর উপরে এসে সমাবেশ ও মানব বন্ধনের মধ্য দিয়ে শেষ হয় । এসময় হাজার হাজার মানুষের ঢল নেমে আসে প্রতিবাদ সমাবেশে।

এসময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা আফজাল হোসেন, ডাক্তার মো. সেলিম হোসেন, মাওলানা আব্দুল হান্নান, মো. নুরুল ইসলাম, মাওলানা মো. সোহেল।

কর্মসূচীতে বক্তারা বলেন, সম্প্রতি ফ্রান্সে রাষ্টীয় মদদে মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের মাধ্যমে যে ধৃষ্টতা দেখিয়েছে তার প্রতিবাদে আমরা ফ্রান্সের সাথে কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন এবং ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানাই এবং ম্যাক্রোর পদোত্যাগ দাবি করি।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT