জবির শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ডাটা প্রদানের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষর

জবির শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ডাটা প্রদানের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষর

জবি প্রতিনিধি,

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ডাটা প্রদানের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। বুধবার (৪ নভেম্বর ২০২০) অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ডাটা বান্ডেল প্রদান করার নিমিত্তে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান উপাচার্যের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার জনাব আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
এসময় রেজিস্ট্রার, প্রক্টর, পরিচালক (অর্থ ও হিসাব) সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং রবি’র এন্টারপ্রাইজ বিজনেস‘র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম, জেনারেল ম্যানেজার মনিরুল ইসলাম এবং ম্যানেজার ধীমান কান্তি উপস্থিত ছিলেন।
উল্লেখ্য চুক্তির আওতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের বাড়তি কোন চার্জ ছাড়া সাশ্রয়ী মূল্যে ৩০ দিন মেয়াদ সহ ৩০ জিবি ডাটা প্যাক প্রদান করবে অপারেটরটি। এক্ষেত্রে কারিগরী সহায়তা প্রদান করবে সার্ভিস হাব লিমিটেড (পে স্টেশন)।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT