ঝালকাঠিতে অপহরণ হওয়া কলেজ ছাত্রকে উদ্ধার : গ্রেফতার ১

ঝালকাঠিতে অপহরণ হওয়া কলেজ ছাত্রকে উদ্ধার : গ্রেফতার ১

রাজাপুর প্রতিনিধি,

ঝালকাঠির রাজাপুরে মো. রাজীব রাঢ়ী (১৭) নামে এক কলেজছাত্রকে অপহরণের পর উদ্ধার করা হয়েছে। অপহরণ হওয়া ছাত্রের বড় ভাই মো. রাসেল রাঢ়ী শুক্রবার রাতে বাদী হয়ে অজ্ঞাতসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। রাজীব উপজেলার আঙ্গারিয়া গ্রামের মৃত মো. জামাল রাঢ়ীর পুত্র ও বড়ইয়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। পুলিশ অপহৃত ছাত্রকে উদ্ধারসহ মো. মাইনুল ইসলাম (২৫) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন শুক্রবার সকাল ৯.৩০ মিনিটে উপজেলার ছোটকৈবর্তখালী বাসস্ট্যান্ড থেকে মাইনুল,ইমরান, নাঈম, আশিকসহ ৬/৭ জন মিলে ওই কলেজ ছাত্রকে অপহরণ করে। অপহরণের পরে রাজীবকে উপজেলার বড়কৈবর্তখালী গ্রামের একটি মোনসা মন্দিরের মধ্যে হাত, পা, মুখ বেঁধে রেখে হত্যার হুমকি দিয়ে পরিবারের কাছে ফোনে ৮০ হাজার টাকা মুক্তিপন দাবী করেন।

পরিবারের লোকজন ঘটনাটি ১২.৩০ মিনিটে থানা পুলিশেকে জানায়। পুলিশ অভিযান চালিয়ে ঘটনা স্থল থেকে দুপুর ২টায় রাজীবকে উদ্ধারসহ অপহরণকারী মাইনুলকে গ্রেফতার করে। মাইনুল উপজেলার শুক্তাগর ইউনিয়নের কানুনিয়া গ্রামের মো.মজিবর সিকদারের ছেলে। বাকিরা পালিয়ে যায়। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, অপহরণ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT