মঠবাড়িয়ায় শিশুসহ তিন জনকে প্রাণনাশের হুমকি

মঠবাড়িয়ায় শিশুসহ তিন জনকে প্রাণনাশের হুমকি

মো. ফেরদৌস মোল্লা, পিরোজপুর প্রতিনিধি,

পিরোজপুরের মঠবাড়িয়ায় রাব্বি (১০) নামের এক শিশুসহ ৩ জনকে হত্যা চেষ্টা মামলায় আসামীরা জামিনে মুক্তি পেয়ে বাদীসহ গোটা পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য প্রকাশ্যে খুন বা জখমের হুমকি দিয়ে বেড়াচ্ছে। আহত শিশুর মা আসমা বেগম পরিবারের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট শৌলা গ্রামের দিন মজুর আজমল হোসেন হাওলাদারের সাথে একই বাড়ির মৃত সইজদ্দিন হাওলাদারের পুত্র তোতাম্বরের জমিজমা নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত ১৯ অক্টোবর রাতে আজমলের বড় ভাই জালাল হাওলাদার ও তার মা ফাতেমা মঠবাড়িয়া যাবার পথে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায়। এতে শিশু রাব্বি সহ ৪ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আজমলের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে ৭ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। পুলিশ এজাহার ভুক্ত আসামী জসিমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। মামলার অন্য ৬ আসামী ২১ অক্টোবর জামিনে বের হয়ে বাদী সহ গোটা পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
তদন্ত কর্মকর্তা এস আই আবুল বাসার জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT