নেত্রকোনায় রেললাইনে কাটা পড়ে দুই সহোদরসহ নিহত ৩

নেত্রকোনায় রেললাইনে কাটা পড়ে দুই সহোদরসহ নিহত ৩

নেত্রকোনার বারহাট্টায় রেললাইনের উপর ঘুমন্ত অবস্থায় ট্রেনে কাটা পড়ে দুই সহোদরসহ তিনজন নিহত হয়েছেন। আজ রোববার ভোরে উপজেলার স্বল্পদশাল গ্রামে এ দুর্ঘটনা ঘটে বলে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. ফখরুজ্জামান জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, দুই ভাই স্বপন ও জাহাঙ্গীর এবং তাদের প্রতিবেশী যুবক মোখলেস।

স্থানীয়রা জানিয়েছেন, গতকাল শনিবার (১৮ অক্টোবর) রাতে বারহাট্টা উপজেলার স্বল্পদশাল গ্রামের একটি ডোবায় মাছ ধরতে শ্যালো মেশিন দিয়ে পানি সেচে শুকানোর চেষ্টা করছিলেন এই তিন যুবক। পরিকল্পনা ছিলো সারারাতে পানি শুকিয়ে সকালের দিকে মাছ ধরার। রাতে ক্লান্ত হয়ে তারা কোন এক সময় রেললাইনের পাশে শুয়ে ঘুমিয়ে পড়ে।

তারা জানান, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেন ‘হাওর এক্সপ্রেস’ এ কাটা পড়েন তারা। পরে ভোরের দিকে স্থানীয় শিশুরা মাছ ধরতে গিয়ে মরদেহ দেখে চিৎকার করলে স্থানীরা জড়ো হন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া জানান, এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT