মহিপুর এসআরওএসবি সমিতি লিমিটেড’র সাথে ইসলামি ব্যাংকের এটিএম বুথের চুক্তি সম্পন্ন।

মহিপুর এসআরওএসবি সমিতি লিমিটেড’র সাথে ইসলামি ব্যাংকের এটিএম বুথের চুক্তি সম্পন্ন।

পটুয়াখালী প্রতিনিধি: কলাপাড়া উপজেলার মৎস বন্দর মহিপুরে অবস্থিত এসআরওএসবি সমিতির মাঝে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এটিএম বুথ তৈরির চুক্তি সম্পন্ন করা হয়েছে। মহিপুর এসআরএসবি সমিতি লিমিটেডের সামনে এ ব্যাংকের এটিএম বুথ বসানো হয়েছে। ব্যাংকের পক্ষ থেকে এ সময় চুক্তিতে স্বাক্ষর করেন মো. কামরুল হাসান,এফএভিপি ও শাখা প্রধান, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড কলাপাড়া শাখা। সমিতির পক্ষ থেকে এ সময় চুক্তিতে স্বাক্ষর করেন মো.ওমর ফারুক আকন, সভাপতি, মহিপুর এসআরওএসবি সমিতি লিমিটেড।

এ সময় আরো উপস্থিত ছিলেন মো. সিদ্দিকুর রহমান, সিনিয়র অফিসার, ইনভেস্টমেন্ট শাখা, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কলাপাড়া শাখা, মো. সাইদুর রহমান, ইনচার্জ, ইসলামি ব্যাংক এজেন্ট আউটলেট, মহিপুর। এ সময় আরো উপস্থিত ছিলেন মো. ইব্রাহীম খান, সম্পাদক , মহিপুর এস আরওএসবি সমিতি লিমিটেড, মহিপুর, মো. শাহ আলম, হিসাব রক্ষক, মহিপুর এসআরওএসবি সমিতি লিমিটেড ও স্থানীয় গন্যমান্যব্যাক্তিবর্গ। এ সময় শাখা প্রধান বলেন, এটিএম এর মাধ্যমে ব্যাংকের গ্রাহক ননস্টপ ব্যাংকিং করতে পারবেন এবং এর মাধ্যমে ২৪ ঘন্টা ব্যাংকিং করা সম্ভব হচ্ছে খুবই সহজে তাই এটি বিশ্বব্যাপী একটি খুবই জনপ্রিয় পদ্ধতি ।
এটিএম ব্যাবহারের সবচেয়ে বেশি সুবিধা হচ্ছে এর মাধ্যমে আপনি বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বিশ্বের যেকোনো ব্যাংকের অর্থ উত্তোলন করতে পারবেন । বর্তমানে এটিএম ভিসা, মাস্টারকার্ড, এমেরিকান এক্সপ্রেস সহ বিভিন্ন গেটওয়ে সমর্থন করে থাকে ।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT