নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশায় ট্রাকের ধাক্কা: নিহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশায় ট্রাকের ধাক্কা: নিহত ৩

কিশোরগঞ্জ সদর উপজেলায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। সোমবার (৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কামালিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিদ্দিকুর রহমান এসব তথ্য জানান।

ওসি জানান, নিহতদের দুজনের পরিচায় পাওয়া গেছে। তারা হলো পাকুন্দিয়া উপজেলার তালজসি গ্রামের আব্দুল হামিদের মেয়ে জেসমিন এবং কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত উত্তরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে সিএনজিচালক মো. বুলবুল মিয়া।

পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান আরও জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা কিশোরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কামালিয়ারচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জন এবং হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়। এছাড়াও গুরুতর আহত হন তিন জন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

এ ঘটনার পর সড়কটি স্থানীয়রা অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

তথ্যসূত্র: বাংলা ট্রিবউন।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT