কাফনে মোড়া লাশের আদলে ফেন্সিডিল বহন: গ্রেফতার ০৪

কাফনে মোড়া লাশের আদলে ফেন্সিডিল বহন: গ্রেফতার ০৪

লাশবাহী ফ্রিজিং এ্যাম্বুলেন্সে কাফনের কাপড়ে মোড়ানো তিনটি মৃতদেহের আদলে ফেন্সিডিল বহনের সময় চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- মাহাবুবুল হাসান (২৯), হাসানুর রহমান সবুজ (২২), মোঃ সোহেল মিয়া ওরফে এমিলে (২৫) ও রোমন (২৩)। ০৪ অক্টোবর ১৫.৩০ টায় শাহবাগ থানার গণপূর্ত স্টাফ কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় লাশবাহী ফ্রিজিং এ্যাম্বুলেন্স থেকে ২ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধারসহ একটি লাশবাহী এ্যাম্বুলেন্স ও ০১টি মাইক্রোবাস জব্দ করা হয়।

এ বিষয়ে গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ মাহবুবুল আলম ডিএমপি নিউজকে জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কৌশল হিসেবে লাশবাহী এ্যাম্বুলেন্সের ভিতরে সাদা কাপড়ে মোড়ানো লাশের আদলে ফেন্সিডিল বহন করছেন এবং আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে একটি কালো রংয়ের মাইক্রোবাসে যাত্রী সেজে লাশবাহী গাড়ীর পিছনে আসছেন। উক্ত সংবাদের ভিত্তিতে ০৪ অক্টোবর দুপুরের দিকে শাহবাগ থানার গণপূর্ত স্টাফ কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে লাশবাহী ফ্রিজিং এ্যাম্বুলেন্স তল্লাশী করে সাদা কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল ভর্তি বস্তা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এই কর্মকর্তা ডিএমপি নিউজকে আরো জানান, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে এই রকম অভিনব কায়দায় ফেন্সিডিল কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকা শহরে নিয়ে আসেন। এরপর ফেন্সিডিলগুলো সুযোগ বুঝে তারা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করেন।

এ ঘটনায় শাহবাগ থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তথ্যসূত্র: ডিএমপি নিউজ

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT