৩৫ হাজার ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের ৩ সদস্য গ্রেফতার

৩৫ হাজার ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজধানীর তেজগাঁও ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মো. বিল্লাল শেখ (৩৮), মো. ফারুক (৩৫) ও মো. খোকন (৩৩)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭:০৫ টায় গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাসের নেতৃত্বে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম রাজধানীর তেজগাঁও থানার হলিক্রস মোড়ে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একই দিন রাত ১০:১৫ টায় নারায়ণগঞ্জ সদর থানার ভিপি রোডে গ্রেফতারকৃত মোঃ বিল্লাল শেখের ভাড়া বাসায় অপর এক অভিযান চালিয়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা লালবাগ বিভাগ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ফারুক ও খোকন কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতেন এবং মো. বিল্লাল শেখের কাছে পৌঁছে দিতেন। ঘটনার দিন উদ্ধারকৃত ইয়াবাগুলো হস্তান্তরের সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও থানায় মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃত মোঃ বিল্লাল শেখের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও গোয়েন্দা বিভাগ সূত্রে জানা যায়।

তথ্যসূত্র: ডিএমপি নিউজ।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT