মধুপুরে মুখে মাস্ক না থাকায় ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মধুপুরে মুখে মাস্ক না থাকায় ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

টাঙ্গাইলের মধুপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক না পড়ায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার অপরাধে ১১ জন ব্যবসায়ীকে মোট ১৯,০০০ (উনিশ হাজার) টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও মধুপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এম. এ. করিম। বুধবার (২২ জুলাই) দুপুরে মধুপুর পৌর শহরের বিভিন্ন দোকানের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক বিহীন ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম জানান, মধুপুরে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা  বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষের মাঝে কোন রকম সচেতনতা নেই। মাস্ক পরার সরকারি নির্দেশনা থাকলেও কেউই তা মানছেন না। মানুষ মাস্ক না পরে অহেতুক রাস্তায় ঘোরাফেরা করছে।

তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে মানুষ মাস্ক না পরে অহেতুক রাস্তায় ঘুরাফেরা করছে তাই মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। শহর এবং গ্রামের পথচারীদের করোনা প্রতিরোধে বাধ্যতামূলক মাস্ক পড়তে সচেতন করা হচ্ছে। মাস্ক না পরে দোকানে বসে ক্রেতাদের মাঝে বেচা-কেনার অপরাধে এ জরিমানা করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT