চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ৭

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ৭

কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে সাত জন নিহত ও দুইজন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চকরিয়া থানার পরিদর্শক (ওসি) মো. হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ও আহতরা লেগুনার যাত্রী। এর মধ্যে ৪ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এরা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের পুত্র বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের পুত্র আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার পুত্র ফিরোজ আহমদ (৩২)।

স্থানীয়দের বরাত দিয়ে হাবিবুর বলেন, সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং এলাকায় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রী একটি লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ৯ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় ৭ জনের মৃত্যু হয়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার প্রত্যয় বড়ুয়া বলেন, দুর্ঘটনায় আহত ৯ জনকে হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় ৭ জনের মৃত্যু হয়। এছাড়া আহত অপর দুজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT