দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

রাজধানীর তেজগাঁও এলাকা হতে দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অপরাধ ও গোয়েন্দা তথ্য বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মো: নুরুজ্জামান (৪২), মো: স্বপন মিয়া (২৮) ও মো: ফারুক হোসেন রনি (২৭)। এ সময়ে তাদের হেফাজত হতে দুটি চাপাতি, ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

১৫ জুলাই ২০২০ তারিখ ১৯.২০ টায় তেজগাঁও থানার ফার্মগেট গ্রীন রোড পশ্চিম তেজতুরি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা (মিরপুর) বিভাগের পল্লবী জোনাল টিম।

পল্লবী জোনাল টিমের অতিঃ উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম পিপিএম ডিএমপি নিউজকে জানান, গত ১১ জুলাই ২০২০ সন্ধ্যা ০৭.৪৫ টায় বেগম রোকেয়া স্বরণী রোডস্থ, পুরাতন বিমান বন্দর ৯নং গেটের সামনে ৪ জন দুষ্কৃতিকারী ভিকটিম মোঃ মেহেদী হাসানকে বহনকৃত রিক্সা গতিরোধ করে। ভিকটিমের ঘাড়ে ধারালো চাপাতি ধরে প্রাণনাশের ভয়ভীতি দেখে একটি ল্যাপটপ, মানি ব্যাগ, ভোটার আইডি কার্ড ও একটি মোবাইল ছিনিয়ে নেয়। এ সংক্রান্তে ১২ জুলাই কাফরুল থানায় মামলা রুজু হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তারা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তারা ইতোপূর্বে ঢাকা মহানগরীর আশপাশ এলাকায় মোবাইল ফোন ছিনতাই, সড়কে নিরীহ পথ যাত্রীদের মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত।

গ্রেফতারকৃতদের গত ১৬ জুলাই ২০২০ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে স্বপন মিয়া ও ফারুক হোসেন ঘটনার দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT