ধর্ষণ মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিমান্ডে

ধর্ষণ মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিমান্ডে

ধর্ষণ ও পর্নোগ্রাফির মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহফুজুর রহমানকে (২১) দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার দুপুরে রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ মাহফুজুরের রিমান্ড মঞ্জুর করেন। রোববার আদালতে তাকে তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। অভিযুক্ত মাহফুজুর রহমান বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

গত ২৭ জানুয়ারি দুপুরে মতিহার থানায় মামলার পর পুলিশ অভিযান চালিয়ে রাতে মাহফুজুর ও তার দুই বন্ধু বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র প্লাবন তালুকদার, রাফসানকে গ্রেপ্তার করে। এছাড়া, গত ৭ ফেব্রুয়ারি জীবন এবং জয় নামে স্থানীয় দুই তরুণকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, পাঁচ মাস আগে ওই ছাত্রীর সঙ্গে মাহফুজুর রহমানের বন্ধুত্বের সম্পর্ক হয়। গত ২৪ জানুয়ারি রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুলের পাশে বসে ওই ছাত্রী ও মাহফুজুর গল্প করছিলেন। এ সময় প্লাবন তালুকদার ফোনে মাহফুজুরকে তাদের ভাড়া বাসায় আড্ডা দিতে যেতে বলে। রাত সাড়ে আটটার দিকে মাহফুজুর ওই ছাত্রীকে নিয়ে প্লাবন তালুকদারের ভাড়া বাসার কক্ষে নিয়ে যান। কিছুক্ষণ পর প্লাবন তাদের দুজনকে গল্প করতে বলে বাইরে যান।

নিউজটি শেয়ার করুন




themesads

© All rights reserved © 2020 crimefolder.com
কারিগরি সহযোগীতায়: Creative Zone IT